ঢাকা, বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু
টঙ্গী প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ফরিদ হোসেন (৪২) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এরশাদ নগর টেকবাড়ি সড়কের পাশে বাশপট্রি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ফরিদ নোয়াখালীর সোনাগাজী থানার বগাদানা গ্রামের জামাল হোসেনের ছেলে। তিনি গাজীপুরা মোল্লাবাড়ি এলাকার মসজিদ রোডে পরিবার নিয়ে বসবাস করতেন এবং স্টেশনরোড মাছিমপুর এলাকায় মুদি ব্যবসা করতেন। পুলিশ আজ বুধবার সকালে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠান। 

নিহতের বাবা জামাল হোসেন বলেন, ফরিদ প্রতিদিনের মতো টঙ্গী স্টেশন রোড থেকে রাত ১২টার দিকে বাসায় ফিরছিলেন। এসময় টঙ্গী এরশাদ নগর টেকবাড়ি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং আমাকে খবর দেয়। হাসপাতালে গিয়ে আমার ছেলেকে মৃত দেখতে পাই। আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। 

স্থানীয় এক বাসিন্দা সোহাগ জানান, মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফরিদকে গুরুতর আহতাবস্থায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেই। পরে তাকে উদ্ধার করে শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। 

এ বিষয়ে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মৌসুমী বলেন, রাত সোয়া ১টার দিকে ফরিদ নামে একজনকে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। 

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করলে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর