ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

হাদিস মিয়া হত্যা ঘটনা
আখাউড়ায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
অ্যাডভোকেট আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার তারাগন গ্রামে ২০১৪ সালে হাদিস মিয়া নামে এক যুবক গুলিতে নিহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে নিহত হাদিস মিয়ার ভাই ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা বাহার মিয়া সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলসহ ১০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ২০০-৩০০ জনকে আসামি করে এই অভিযোগটি দায়ের করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৪ সালের ২৩ মার্চ বিকেলে উপজেলা পরিষদের ভোট চলাকালে পৌর শহরের তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গুলিবিদ্ধ হন হাদিস। পরে তিনি মারা যান। 

ওই সময়ে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছিলো ভোট কেন্দ্র দখলে বাঁধা দিলে আইনশৃংখলা বাহিনীর উপর হামলা হয়। এসময় একজন গুলিবিদ্ধ হন। তবে হাদিসের পরিবার জানায়, বিনা কারণেই হাদিসের উপর গুলি চালানো হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোহেল জানান, মঙ্গলবার বিকেলে তিনি এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ ও যাচাই বাছাই করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর