ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

কাপাসিয়ায় সাবেক প্রতিমন্ত্রী রিমিসহ ৯২ জনের নামে মামলা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
সিমিন হোসেন রিমি।

গাজীপুরের কাপাসিয়ায় গত ৪ আগষ্ট ঘাগটিয়া চালাবাজার এলাকায় সাজিদুল ইসলাম নামের এক ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে হত্যার চেষ্টা ও বিস্ফোরক দ্রব্য দিয়ে জ্বালিয়ে দেয়ার অপরাধে দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের কন্যা সাবেক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমিসহ ৯২ জনের নামে মামলা হয়েছে। মামলার বাদি ওই ঘটনায় আহত মো. সাজিদুল ইসলাম বলে জানা গেছে।

গত বুধবার (৪ সেপ্টেম্বর) সাবেক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি মো. শহিদুল্লাহ, ঘাগটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুন অর রশিদ হিরন মোল্লাসহ ৩২ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনকে আসামি করে ওই মামলাটি দায়ের করেন আহত বিএনপি নেতা মো. সাজিদুল ইসলাম। কাপাসিয়া থানার মামলা নম্বর ৭/১৮০।

জানা গেছে, স্বৈরশাসক শেখ হাসিনার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন চলাকালিন গত ৪ আগষ্ট সকাল অনুমান সাড়ে ১০ টার দিকে অভিযোগে উল্লেখিত আসামিরা দলবল নিয়ে সাজিদুল ইসলামকে হত্যার উদ্দেশে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করে এবং তার ব্যবহৃত মোটরসাইকেল ও স্থায়ী স্থাপনায় অগ্নিসংযোগ করে ব্যাপক ক্ষয়ক্ষতি করে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর মিয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, গত ৪ আগষ্টের একটি ঘটনায় অভিযোগ দেয়ার পর তদন্ত করে বিষয়টি সত্যতা পেয়ে অভিযোগটি মামলা আকারে লিপিবদ্ধ করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা আইনগতভাবে নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর