ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

'সকল ষড়যন্ত্র ও হাসিনার দোসরদের ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে'
লক্ষ্মীপুর প্রতিনিধি:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, শেখ হাসিনা পালিয়ে গেছেন, তার দোসররা কিন্তু এ বাংলাদেশে আছে। এখনো ষড়যন্ত্র চলছে, কাজেই আমরা ঘুমিয়ে থাকলে চলবেনা, আমাদেরকে সজাগ থাকতে হবে। সকল ষড়যন্ত্র ও হাসিনার দোসরদের ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বন্যার্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় পুর্ব বাঞ্চানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক রাজিব আহসান এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া। বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য (লক্ষ্মীপুর-৩) শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, নিজাম উদ্দিন ভুঁইয়া। 

এ সময় আরো ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট মহসীন কবির মুরাদ, সহ-সভাপতি সালমান হায়দার রাশেদ, সাধারণ সম্পাদক হারুনর রশিদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর