ঢাকা, বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অস্ত্র উদ্ধারে সবার সহযোগিতা চাইলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি
সিরাজগঞ্জ প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় হামলা ও থানা থেকে লুট হওয়া অস্ত্র দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ফেরত দেয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আলমগীর রহমান। 

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এনায়েতপুরে সামাজিক নিরাপত্তা ও সামাজিক আইনশৃংখলা রক্ষার্থে সর্বস্তরের মানুষের সাথে বিশেষ সাধারন সভায় তিনি এই আহ্বান জানান। 

তিনি বলেন, লুট হওয়া অথবা অবৈধ অস্ত্র কারও কাছে আছে-এমন তথ্য থাকলে যে কোনও মারফত পুলিশকে জানাবেন। তথ্যদাতার সকল গোপনীয়তা রক্ষা করা হবে। অস্ত্র উদ্ধারের ঘটনায় কাওকে হয়রানি করা হবে না। অস্ত্র উদ্ধারে সবার সহযোগীতা কামনা করছি। 

ডিআইজি বলেন, এনায়েতপুরকে নিরাপদ রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না। সকলের সহযোগিতায় এনায়েতপুর থানার কার্যক্রম গতিশীল হবে। 

মতবিনিময় সভায় সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল নাহিদ, জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান ও পুলিশ সুপার ফারুক হোসেন বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, গত ৪ আগষ্ট ছাত্র-জনতা আন্দোলনে এনায়েতপুর থানায় হামলার ঘটনা ঘটে। এসময় ১৫ পুলিশ সদস্য নিহত হয় এবং থানায় আগুন ধরিয়ে দেয়া হয়। হামলা চলাকালে অস্ত্রও লুট হয়। এসব ঘটনায় আওয়ামী লীগের ৫ নেতাসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর