ঢাকা, শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

‘ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে’
নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জামায়াত ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম বলেন, তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হওয়া পর্যন্ত তাদের পাশে আমাদের থাকতে হবে। এই ঐক্যকে অটুট রাখতে হবে। এই ঐক্যকে নস্যাৎ করতে পারে এই রকমের কোনো অপশক্তিকে আমরা কোনো অবস্থায়ই বরদাশত করবো না।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে শহরের শিল্পকলা একাডেমিতে আয়োজিত জামায়াত ইসলামীর কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ মহানগর জামায়াত ইসলামীর আয়োজনে এই কর্মীসভার আয়োজন করা হয়।

মাওলানা এটিএম মাসুম বলেন, বর্তমান অবস্থায় সচেতন রাজনৈতিক দল হিসেবে অন্যদের তুলনায় জামায়াত ইসলামীর দায়-দায়িত্ব অনেক বেশি। অপশক্তির সকল অপকর্মকে দমন করার জন্য বুদ্ধিভিত্তিক উপায়ে আমাদের ভূমিকা পালন করতে হবে। ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে।

নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমীর মাওলানা মইনুউদ্দিন আহমদ, মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানয়োর হোসাইন, সহ সেক্রেটারি জামাল হোসাইন, কর্ম পরিষদের সদস্য হাফেজ নাসির উদ্দিন, জেলা আমীর মমিনুল হক, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর