ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নোবিপ্রবিতে বন্যার্তদের সেবা প্রদান করায় ৫০ শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ
নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বন্যার্তদের সেবা প্রদান করায় ৫০ জন শিক্ষার্থীর মাঝে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মঙ্গলবার সনদপত্র বিতরণ করা হযেছে। জানা যায়, নোবিপ্রবিতে বন্যার্তদের সাহায্যে গঠিত জরুরি মেডিকেল সেবা কার্যক্রমের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ইমার্জেন্সি মেডিকেল সার্ভিস, ফার্মেসি বিভাগ নোবিপ্রবি মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) সম্মেলন কক্ষে এর আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি ইমার্জেন্সী মেডিকেল সার্ভিসের প্রধান উপদেষ্টা ও ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল বক্তব্যের শুরুতে ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীদের আত্মার মাঘফেরাত কামনা করেন এবং আহত শিক্ষার্থীদের দ্রুত সুস্থতা কামনা করেন। এসময় তিনি নতুন বাংলাদেশের পরিবর্তিত সময়ে ছাত্রদের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। 

অনুষ্ঠানে অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, অধ্যাপক ড. জামিউদ্দিন আহমেদ, ইমার্জেন্সি মেডিকেল সার্ভিস, ফার্মেসি বিভাগ নোবিপ্রবির উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক ড. মো. মামুন অর রশিদ ও ড. ফাহদ হুসাইন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইমার্জেন্সি মেডিকেল সার্ভিস, ফার্মেসি বিভাগ নোবিপ্রবির টিম লিডার মো. সোহাগ মিঞা ও সাধারণ শিক্ষার্থীদের পক্ষে অনুভূতি ব্যক্ত করেন একই বিভাগের মাইনুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল বন্যার্তদের সেবা প্রদানে নিয়োজিত ৫০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করেন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর