ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

গাইবান্ধায় দুই মাদক কারবারি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরে ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ওইসব গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। গ্রেফতাররা লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মৃত এলাহি বকশোর ছেলে মো. শাফিউল (৪০) এবং একই এলাকার জনাব আলীর ছেলে জিয়ারুল ইসলাম (২৫)।

বুধবার সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলা সদরের গরুহাটি এলাকা থেকে ওইসব গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে রংপুর থেকে একটি প্রাইভেট কার যোগে অবৈধ মাদকদ্রব্য বহন করে ঢাকার দিকে যাচ্ছে। এমন খবরে মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে সাদুল্লাপুর উপজেলা সদরে গরুহাটি এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশি করে ২৬ কেজি শুকনো গাঁজাসহ কারবারি শাফিউল ও জিয়ারুল ইসলামকে গ্রেফতার ও ওইসব গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়

সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর