ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা
নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আংশিক কমিটি ঘোষণার প্রায় দেড় বছর পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাড়াই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা হয়েছে। একই সাথে জেলা ও মহানগরের অধীনে থাকা সকল উপজেলা কিংবা থানা, পৌর, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটি এবং অধীনস্থ সকল ইউনিট কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির গত ১৭ সেপ্টেম্বর রাতে এ সিদ্ধান্ত অনুমোদন করেন। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া বলেন, শুনেছি কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে আমাদেরকে এ ব্যাপারে কিছু বলা হয়নি। আমরা পরবর্তীতে এ বিষয়ে কথা বলবো। 

মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর বলেন, হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী আমাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে।  এর আগে ২০২৩ সালের ২৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। নাহিদ হাসান ভূঁইয়াকে সভাপতি এবং জুবায়ের রহমান জিকুকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নতুন আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছিল। একই সাথে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ৬ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। কমিটিতে সভাপতি করা হয়েছিল রাকিবুর রহমান সাগরকে ও সাধারণ সম্পাদক করা হয়েছিল রাহিদ ইসতিয়াক সিকদারকে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর