ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় সাংবাদিকদের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের মতবিনিময় সভা
নিজস্ব প্রতিবেক, বগুড়া
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বগুড়া জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবনিযুক্ত জেলা প্রশাসক হোসনা আফরোজা। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। 

এতে সভাপতির বক্তব্য রাখেন নবনিযুক্ত জেলা প্রশাসক হোসনা আফরোজা। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অবদান রয়েছে। এই অভ্যুত্থানে সাংবাদিকদের অবদান কম নয়। বর্তমানে সম্ভাবনার যে দ্বার উন্মোচন হয়েছে তা ধারণ করে সরকার দেশ এগিয়ে নিতে কাজ করছেন। 

তিনি আরও বলেন, জেলার নাগরিকদের সহযোগিতা নিয়ে আপনাদের একজন হয়ে কাজ করতে চাই। নাগরিকদের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাব। এজন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন। বগুড়ার শিক্ষা, ঐতিহ্য, উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই। এছাড়া জঙ্গিবাদ, মাদক, কিশোর গ্যাং, বাল্যবিয়ে রুখতে সবাই মিলে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মেজবাউল করিম, বগুড়া প্রেসক্লাবের আহ্বায়ক ওয়াসিকুর রহমান বেচান, সদস্য সচিব সবুর শাহ লোটাস, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি গণেশ দাস, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বগরা, রেজাউল হাসান রানু, এফ শাজাহানসহ বিভিন্ন প্রিন্ট ও  ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

সভায় বক্তারা প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগের গুরুত্ব তুলে ধরেন এবং আগামীতে এ সম্পর্ক আরও মজবুত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সভায় বগুড়ার যানজটসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর