ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বরিশালে যুবদল নেতাকে কুপিয়ে জখম
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বরিশাল নগরীতে চাঁদার দাবিতে দক্ষিন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতিকে কুপিয়ে ও গরম পানি নিক্ষেপ করে ঝলসে দিয়েছে সাবেক ছাত্রদল নেতা। বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে নগরীর কাউনিয়া প্রধান সড়কের এ ঘটনা ঘটে। আহত যুবদল নেতা মো. মামুন রেজাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত মামুন রেজা জানান, বরিশাল জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মনোয়ার হোসেন জিপু ঢাকায় অবস্থান করে। গত ৫ আগস্টের পর সে বরিশাল নগরীতে ফিরে ত্রাস শুরু করে। বুধবার বেলা ১২টার দিকে কাউনিয়া প্রধান সড়কে জিপুর সাথে দেখা হয়। এসময় জিপু তার কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। টাকা দেয়া সম্ভব নয় জানালে নানা ধরনের হুমকি দেয়। তর্ক-বিতর্কের এক পর্যায়ে পাশের একটি হোটেল থেকে ক্ষুন্তি এনে তার মাথা ও শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। এতে মাথায় জখম হয়। এরপর চায়ের কেতলি এনে গরম পানি নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন যুবদল নেতা মামুন রেজা।  বরিশাল মহানগর পুলিশের কাউনিয়া থানার ওসি আমানুল্লাহ আল বারী বলেন, যুবদল নেতার সাথে সাবেক ছাত্রদল নেতার ঝামেলা হয়েছে বলে শুনেছি। কিন্তু কোনও পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 

সাবেক ছাত্রদল নেতা মনোয়ার হোসেন জিপুর মোবাইলে কল করা হলে তিনি রিসিভ করেননি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর