ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকদের মানববন্ধন
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে কর্মরত রাজস্ব খাতে প্রক্রিয়াধীন শিক্ষকবৃন্দের ৫০ মাসের বকেয়া বেতন-ভাতা পরিশোধ ও চাকরি রাজস্ব খাতে স্থানান্তরের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে। 

রবিবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শহীদ মিনার চত্বরে সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক ঘণ্টাব্যাপী মানববন্ধন ও অবস্থান কর্মসূচী শেষে কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। 

মানববন্ধন অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর ইন্সট্রাক্টর (নন টেক) মো. আবু সাঈদ, জুনিয়র ইন্সট্রাক্টর (পাওয়ার) মোঃ সানিয়াত বোরহান, জুনিয়র ইন্সট্রাক্টর (কম্পিউটার) মোঃ আশিদুল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর (মেকানিক্যাল) মোছাঃ জেসমিন আরা মিরা, ইন্সট্রাক্টর (নন টেক) মোঃ আনোয়ার হোসেন, ইন্সট্রাক্টর (নন টেক) মোঃ আকবর আলী, দি.প.ই শিক্ষার্থীবৃন্দের মধ্যে মোঃ আলমগীর ইসলাম (ইলেকট্রিক্যাল) , সজিব রায় (সিভিল), মোঃ মেহেদী হাসান (সিভিল), মোঃ কাহিম আলম (কম্পিউটার), নওশিন আরা (সিভিল), খুশি (সিভিল), কৌশিক (এ.আই.ডি.টি), জামিরুল, সঞ্জু (ই.টি), হৃদয় (এ.আই.ডি.টি) প্রমুখ। এসময় এই দাবির প্রতি একত্বতা প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর