ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শ্রীমঙ্গলে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হকের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

রবিবার সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে সড়ক অবরোধ করা হয়। এসময় শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এতে সবধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

শিক্ষার্থীরা বলেন, গত ৪ আগস্ট শ্রীমঙ্গল চৌমোহনা চত্বরে আওয়ামী লীগের দলীয় কর্মসূচি থেকে শিক্ষার্থীদের উপর হামলার নেপথ্যে ছিলেন অধ্যক্ষ মনসুরুল হক। তাই শিক্ষার্থীদের উপর হামলা চালানোর নেপথ্যের কারিগর হিসাবে তার পদত্যাগ ও বিচারের দাবিতে সড়ক অবরোধ করা হয়েছে।

শিক্ষার্থীরা আরও বলেন, এর আগে দুই বার অধ্যক্ষ মনসুরুল হকের পদত্যাগের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। কিন্তু উনি পদত্যাগ করেননি। তাই আজ সকালে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রথমে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ঘেরাও করে, পরে তারা সড়কে অবস্থান নিয়ে অবরোধ করে।

শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব বলেন, ‘আমার কাছে শিক্ষার্থীরা দুইটি অভিযোগ দিয়েছিল। আমি সেগুলো যথাযথ কর্তৃপক্ষের নিকট পাঠিয়েছি।’

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর