ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অপপ্রচারের প্রতিবাদ ফুলছড়ি উপজেলা বিএনপির
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার ফুলছড়িতে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপি। ফুলছড়ি উপজেলা বিএনপির সভাপতি সাদেকুল ইসলাম নান্নু সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানান।

রবিবার দুপুরে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবে উপজেলা বিএনপির আয়োজনে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, বিগত উপজেলা বিএনপির কাউন্সিলে পরাজিত সভাপতি প্রার্থী কাশেম ভূঁইয়া তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট থেকে গত ২১ সেপ্টেম্বর জেলা প্রশাসক বরাবর মিথ্যা বর্ণনায় একটি খোলা চিঠি পোস্ট করেন। চিঠিতে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা, সেই সাথে বিএনপি ফুলছড়ি উপজেলা শাখা, অঙ্গ-সহযোগী সংগঠনের রাজনৈতিক সুনাম ও মর্যাদাকে ক্ষতিগ্রস্ত করার লক্ষে মিথ্যা বর্ণনায় একটি অসত্য খোলা চিঠি জেলা প্রশাসক বরাবর পোস্ট করা হয়।

খোলা চিঠিতে জেলা প্রশাসককে যেসব অভিযোগের বর্ণনা দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। চিঠিতে দলীয় ও বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনকে দোষারোপ করে দলের প্রতি চরম আস্থাহীনতার পরিচয় দিয়েছেন। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্ব ও সুনামকে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত করেছেন।

প্রকৃতপক্ষে আমাদের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে, তা যদি কেউ প্রমাণ করতে না পারে, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কারা অপপ্রচার চালাচ্ছে, এমন প্রশ্নের জবাবে সাদিকুল ইসলাম নান্নু বলেন, ফুলছড়ি উপজেলা বিএনপির কাউন্সিলে পরাজিত প্রার্থী আবুল কাশেম ভূঁইয়া ও নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন এ মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তিনি এসব অপপ্রচারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা নেতৃবৃন্দের কাছে আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে ফুলছড়ি উপজেলা যুবদলের আহ্বায়ক নজরুল ইসলাম নান্টু, সদস্য সচিব ফারুক মিয়া, ছাত্রদলের সদস্য সচিব আসিব সাজ্জাদ ছোটনসহ ইউনিয়ন বিএনপির অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর