ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শিশুকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ১
অনলাইন ডেস্ক

গাজীপুরে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তোষকের নিচে লুকিয়ে রাখে প্রতিবেশি ভাড়াটিয়া যুবক। এ ঘটনায় জড়িত ওই যুবককে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। শুক্রবার র‌্যাব-১ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

গ্রেফতারকৃত মোঃ সবুজ মিয়া (১৮) সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার কুড়িহাটিয়া এলাকার মোঃ শাহজাহান মিয়ার ছেলে এবং নিহত শিশু আছিয়া খাতুন (৫) একই এলাকার মোঃ আলী হোসেনের মেয়ে। 

র‌্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর মহানগরীর সদর থানাধীন পশ্চিম বাউপাড়া খোলারটেক এলাকার জনৈক আশরাফুল আলমের বাড়ির ভাড়া বাসায় থাকেন শাহজাহান মিয়া ও আলী হোসেনের পরিবার। বাড়ির মালিক আশরাফুল আলমের পোল্ট্রি ফার্ম রয়েছে। সবুজ ওই খামারের কর্মচারী। গত সন্ধ্যায় বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশু আছিয়া খাতুনকে ডেকে পাশের একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সবুজ মিয়া। এসময় শিশুটি ধর্ষণের কথা প্রকাশ করতে চাইলে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনার পর ওই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম বাউপাড়া খোলারটেক এলাকা হতে সবুজকে আটক করে র‌্যাব সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সবুজ ঘটনার সঙ্গে নিজেকে জড়িয়ে সত্যতা স্বীকার করেছে। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর