ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বালিয়াকান্দিতে চাঁদাবাজি মামলায় বিএনপি নেতা গ্রেফতার
রাজবাড়ী প্রতিনিধি
বালিয়াকান্দিতে চাঁদাবাজি মামলায় বিএনপি নেতা চুন্নু গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি মামলায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খোন্দকার মশিউল আজম চুন্নুসহ (৫৪) তিনজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

শনিবার তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দীন।

জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার চৌরাস্তা মোড়ে সংঘর্ষের পর তাদের গ্রেফতার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি গোলাম শওকত সিরাজ ও মশিউল আজম চুন্নু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাতজন আহত হয়। সংঘর্ষের ঘটনায় একটি চাঁদাবাজি মামলা হয়েছে। মামলায় ৩২৬ ও ৩০৭ ধারাসহ বেশ কয়েকটি ধারা উল্লেখ রয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে রাজবাড়ী জেলা শহরের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে স্থাপিত সেনা ক্যাম্প থেকে ক্যাপ্টেন সেনাবাহিনীর একটি টহল দল ও বালিয়কান্দি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে যৌথ অভিযানে বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার মশিউল আজম চুন্নুসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন বলেন, এ ঘটনায় বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরোয়ার ভূইয়া বাদি হয়ে খোন্দকার মশিউল আজম চুন্নুসহ ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৭০-৮০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মশিউল আজম চুন্নুসহ তার দুই সহযোগী রুবেল ও কামরুজ্জামানকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. লিয়াকত আলী বাবু বলেন, মশিউল আজম চুন্নু আমাদের আহ্বায়ক কমিটির সদস্য। তার ব্যাপারে আমরা কেন্দ্রীয় বিএনপিকে অবগত করবো।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর