ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় নিহত ২, আহত ৬
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় মহাসড়কে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত ও ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে ২জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত দুই জন হলেন-ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চোকদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৪৮)। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সোয়া ৯ টার দিকে ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের বাবলাতলা নামক স্থানে। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

ভাঙ্গা হাইওয়ে থানা ও দমকলবাহিনী সূত্রে জানা যায়, শুক্রবার ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত ইজি বাইক ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। বাবলাতলা নামকস্থানে পৌঁছালে বরিশালগামী একটি ট্রাক পিছন থেকে অটোগাড়িকে ধাক্কা দেয়। এ সময় অটো গাড়ির চালকসহ ৮ জন আহত হয়। খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনী ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশগ্রহণ করে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী কবির মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আহত ৩ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে আহত হারুন অর রশিদদের মৃত্যু হয়। 

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোহাম্মদ খাইরুল আনাম জানান, দুর্ঘটনাস্থলে ১ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন মোট ২ জন মারা গিয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বিডি প্রতিদিন/জামশেদ



এই পাতার আরো খবর