ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলায় জমি সংক্রান্ত জেরে সৎ ভাইয়ের লাঠির আঘাতে মমিন প্রধান (৬০) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। নিহত আব্দুল মমিন প্রধান গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানীপুরের নয়নসুখ এলাকার মৃত আলম উদ্দিন প্রধানের ছেলে।

এ ঘটনায় শনিবার দুপুরে বাদী হয়ে নিহতের ছেলে সায়েল মিয়া গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন। এর আগে শুক্রবার দিবাগত রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার আগে ওইদিন বিকেলে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানীপুরের নয়নসুখ এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে নিহত আব্দুল মমিন প্রধানের সাথে তার দুই সৎভাই আমিরুল ও আনোরুল এর সাথে জমি ৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর আগে ওই জমি নিয়ে একাধিকবার সালিশ অনুষ্ঠিত হলেও কোন সুরাহা হয়নি। এরই ধারাবাহিকতায় গত শক্রবার বিকেলে জমির বিষয় নিয়ে মমিন প্রধানের সঙ্গে তার সৎ ভাই আমিরুল ও আনারুলের বাগবিত-া শুরু হয়। এর একপর্যায়ে রাগান্বিত হয়ে আমিরুল ও আনারুল তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে লাঠি ছুড়ি দিয়ে আঘাত করে। এই ঘটনায় মমিন প্রধান গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মিজান বলেন, এ ঘটনায় নিহতের ছেলে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর