ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

পঞ্চগড়ে জেলার উন্নয়ন ভাবনায় কর্মশালা
পঞ্চগড় প্রতিনিধি

বিবেক ও ন্যায়বোধ উজ্জীবিত হয়ে বৈষম্যহীন মানবিক নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়, এই প্রতিপাদ্য নিয়ে আগামী দিনে পঞ্চগড়ে জেলার উন্নয়ন রুপরেখা ঠিক করতে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে সার্কিট হাউজ মিলনায়তনে এ কর্মশালা শুরু হয়। জেলা প্রশাসক সাবেত আলী এই কর্মশালা পরিচালনা করেছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংশ্লিষ্ট শিক্ষার্থী, কর্মকর্তা, এনজিও কর্মী, স্বেচ্ছাসেবী, সাংবাদিকরা কর্মশালায় অংশ নেন। শুরুর দিনে অংশগ্রহণকারীদের ৬টি গ্রুপে ভাগ করে জেলার উন্নয়নে বর্তমান বিদ্যমান সমস্যাগুলো লিখিতভাবে চিহ্নিত করে হয়। আগামী শনিবার জেলার সম্ভাবনা ও সমস্যা সমাধানের উপায় খুঁজে বের করবে অংশগ্রহণকারীরা।

জেলা প্রশাসক জানান, এই কর্মশালার মাধ্যমে সম্মিলিতভাবে জেলার উন্নয়নে একটি রুপরেখা তৈরি করা হবে। তারপর উন্নয়ন সংশ্লিষ্ট সকল নাগরিকদের নিয়ে একটি কর্মশালার মাধ্যমে উন্নয়নের বিষয়গুলোকে চিহ্নিত করে কাজ শুরু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাঈদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল কাদের, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাকের হোসেন ও জেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিম প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর