ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে চুরি করতে দেখে ফেলায় এক পোল্ট্রির ফিড ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মোরশেদ ফকিরের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে।

নিহত দৌলত হোসেন খান (৫২) মধ্যপাড়া গ্রামের মৃত সামসুল ইসলাম খান আরজুর ছেলে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ৭/৮ জন চোর রাতে নিহত ব্যবসায়ী দৌলত হোসেন খানের গাড়ির ব্যাটারি চুরি করতে আসে। ঘটনাটি আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুই কর্মচারীকে নিয়ে ঘর থেকে বের হন তিনি। বাড়ি থেকে ১০০ গজ দূরে মোরশেদ ফকিরের বাড়ির পাশে গেলেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা দৌলত হোসেন খানের উপর অতর্কিত হামলা চালায়।

দুর্বৃত্তরা দৌলত খানের বুকের পাঁজর ও লিঙ্গ, হাত-পা ও পিঠে এলোপাতাড়ি কোপাতে থাকে। তার চিৎকারে আশপাশের বাড়ির মানুষ এগিয়ে আসার চেষ্ট করলে তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। একপর্যায়ে ঘটনাস্থলেই দৌলত খানের মৃত্যু হয়। পরে খবর পেয়ে সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজালুর রহমান জানান, খুনি যেই হোক তাদের তদন্তের মাধ্যমে খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর