ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমানের দাফন সম্পন্ন
দিনাজপুর প্রতিনিধি

অগণিত মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় শেষ বিদায় জানানো হলো বর্ষীয়ান রাজনীতিবিদ দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের সাবেক এমপি ও মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজারকে। তিনটি স্থানে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকাল সাড়ে ১০টায় পার্বতীপুর আদর্শ কলেজ মাঠে, সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে এবং ৩য় জানাজা বোদ জোহর নিজ গ্রাম ফুলবাড়ীর এলুয়ারি ইউনিয়নের জামগ্রামে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় তাকে। 

ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজারকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এসময় দিনাজপুর জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আনোয়ারুল ইসলাম, মরহুম নেতার ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তি বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গত রবিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে রাজধানী ঢাকার ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি কয়েক মাস থেকে দুরারোগ্য ব্যাধি থায়রয়েড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, জামাতা, নাতিনাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর