ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

পাবনায় পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার
পাবনা প্রতিনিধি
প্রতীকী ছবি

পাবনার দুটি পৃথক স্থানে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বেড়া উপজেলার কাগেশ্বরী নদীতে নিখোঁজের একদিন পর সোহান (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রাজশাহী ডুবুরি দল ও ফায়ার সার্ভিস। অপরদিকে, আতাইকুলা থানার তৈলকুপি গ্রামের একটি পুকুর থেকে মো. রবিউল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিউল ইসলাম পাবনা সদর উপজেলার গাছপাড়া মহল্লার রাহেন ইসলামের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক ছিলেন। সোহান বেড়া উপজেলার চাকলা পূর্বপাড়া গ্রামের আলহাজ্ব মোল্লার ছেলে।  

বেড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হালিম জানান, মঙ্গলবার সকালে চাকলা পূর্বপাড়া গ্রামের কাগেশ্বরী নদী থেকে সোহানের মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের তথ্য অনুযায়ী, সোহান সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে তার বাড়ির পাশে নদীর বাঁশের সাঁকো পার হওয়ার সময় পানিতে পড়ে নিখোঁজ হন। সেই দিন বিকালে ফায়ার সার্ভিসের একটি দল ৫ ঘণ্টা উদ্ধার অভিযান পরিচালনা করে। পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের যৌথ অভিযানে এক ঘণ্টার মধ্যে সোহানের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম হাবিবুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে আতাইকুলা ইউনিয়নের তৈলকুপি গ্রামের হাইওয়ে রোডের পাশে একটি পুকুরে ভাসমান অবস্থায় রবিউল ইসলামের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

ওসি হাবিবুল ইসলাম আরও জানান, প্রাথমিক ধারণা অনুযায়ী, রাতের কোনো এক সময় ব্যাটারি চালিত বউ রিকশাটি ছিনতাই করে দুর্বৃত্তরা তাকে হত্যা করে এবং মরদেহ ওই পুকুরে ফেলে যায়। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর