ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

শিবচরে সড়ক দুর্ঘটনায় নিহত ১
মাদারীপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের মাদারীপুরের শিবচরে সড়কে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পিছন থেকে দুটি বাস ধাক্কা দিলে এমদাত হোসেন (৪০) নামে এক চালক নিহত হয়। এ সময় আহত হয়েছে আরো ৮ জন। বুধবার দুপুর ১২টার দিকে এক্সপ্রেসওয়ের সূর্যনগর যাত্রী ছাউনির কাছে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। নিহত এমদাদ হোসেন বাগেরহাটের শরনখোলা উপজেলার বাসিন্দা।

শিবচর হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে সূর্যনগর যাত্রী ছাউনির সামনে একটি কাভার্ডভ্যান রেখে দাঁড়িয়ে আরেক ব্যক্তির সাথে কথা বলতেছিলেন চালক এমদাদ হোসেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নড়াইলগামী একটি বাস হঠাৎ করে কাভার্ডভ্যানটির পিছনে দাঁড়ায়। এ সসময় পেছন থেকে আরেকটি বাস নড়াইল এক্সপ্রেস নামের বাসটিকে সজোরে ধাক্কা দিলে সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের চালক এমদাদ হোসেনের উপরে উঠে গেলে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বাস দুইটি দুমড়েমুচড়ে গেলে দুই বাসের ৮ জন যাত্রী আহত হন।

পরে তাদের উদ্ধার করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে দুর্ঘটনাকবলিত বাস সড়ক থেকে সরিয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। শিবচর হাইওয়ে থানায় সার্জেন্ট আশিকুজ্জামান বলেন, কাভ্যার্ড ভ্যানের চালক তার গাড়িটি রেখে সড়কে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পিছন থেকে দুইটি বাস একে অপরকে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানের চালক বাসের চাকায় মারা যায়। আর আহত হন ৮ জন তাদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহটিও ওখানে নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর