ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

মনোহরগঞ্জে বানভাসী প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার মনোহরগঞ্জে বানভাসী প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন থেকে প্রাপ্ত সহায়তা জেলা প্রশাসক কুমিল্লার নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার এই অর্থ বিতরণ করেন।  

বুধবার প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা রাশেদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা হল রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের প্রশাসক উজালা রানী চাকমা।  

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব জিএম আহসান উল্লাহ, প্রতিবন্ধী হাসপাতালের কনসালটেন্ট ফিজিওথেরাপি ডা. আরিফ হোসেন, রেদওয়ান উল্লাহ তুহিনসহ প্রমুখ।   এ সময় উপজেলার বানভাসী ২৫ জন প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। জনপ্রতি নগদ ২ হাজার টাকা করে মোট ২৫ জন বানভাসী প্রতিবন্ধীদের হাতে নগদ অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।   প্রধান অতিথি উজালা রানী চাকমা তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা আমাদের সন্তান সমতুল্য। তাদের প্রতি সকলে সদয় দৃষ্টি রাখতে হবে, তাদেরকে বোঝা মনে করা যাবে না। প্রতিবন্ধীদের যত্ন নিলে তাদের থেকে ভালো কিছু আশা করা যায়। প্রধান অতিথি সমাজের সকলের প্রতি আহ্বান জানান প্রতিবন্ধীদের প্রতি মানবিক হওয়ার জন্য। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর