ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

১০ টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ

বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সিএনজি চালিত অটোরিকশা থেকে টাকা উঠনোকে কেন্দ্র দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় পুলিশ সংঘর্ষস্থল থেকে ৬ দাঙ্গাবাজকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি মুষলধারে বৃষ্টি হওয়ায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের একটি কাঁচা সড়ক ভেঙে যায়। পরে ওই সড়কে মাটি ফেলে সংস্কার করেন মেম্বার গোষ্ঠীর নয়ন ও তার সহযোগীরা। গত মঙ্গলবার সকালে একই গ্রামের সরদার গোষ্ঠীর জুয়েল সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যাচ্ছিল। এ সময় জুয়েলের কাছে সড়ক মেরামতের কথা বলে ১০ টাকা চান নয়ন। জুয়েল টাকা দিতে অনিহা প্রকাশ করলে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির বিষয়টি মীমাংসা করতে সন্ধ্যায় সালিশে বসে দু’পক্ষের লোকজন। এসময় সালিশের মধ্যেই উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে রাতে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এরই জের ধরে বুধবার সকালে উভয়পক্ষের লোকজন রামদা, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে ফের সংঘর্ষে লিপ্ত হয়। দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও জেলা সদর হাসপাতাল এবং বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, বুধবার সকালে তেরকান্দা গ্রামের জুয়েল এবং নয়নের গোষ্ঠীর মধ্যে পুনরায় গণ্ডগোল শুরু হওয়ার খবর পাই। ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৬ দাঙ্গাবাজকে আটক ও কিছু টেট্টা বলমসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর