ঢাকা, রবিবার, ৬ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় বাড়ি থেকে ডেকে এনে আবু হাসান (৪৪) নামের এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাহত করা হয়েছে। শনিবার রাত সাড়ে আটটার দিকে শহরের খান্দার এলাকায় দুর্বৃর্ত্তরা তার ওপর এ হামলা চালায়। পরে স্থানীরা তাকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। আহত আবু হাসান শেরপুর উপজেলার সালফা গ্রামের আবু বক্কর সিদ্দিক এর ছেলে। তিনি খান্দার শহিদনগর মণ্ডলপাড়ায় বসবাস করতেন। 

আহত আবু হাসানের স্ত্রী নুসরাত জাহান তানিয়া জানান, শামীম নামের এক ব্যক্তির কাছে তার স্বামী ৫০ হাজার টাকা পেতেন। এই পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে সন্ত্রাসীরা তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে দুই পা, পিঠ ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরিভাবে ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। 

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দীন জানান, আবু হাসান নামের এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাহত করা হয়েছে। হাসপাতলে আহত ব্যবসায়ীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর