ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

টাঙ্গাইলে মাংস ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে সাইফুল ইসলাম (৪৫) নামে এক মাংস ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার যমুনা সেতু-ভূঞাপুর আঞ্চলিক মহাসড়কের কষ্টাপাড়া এলাকায় গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক খন্দকার মোহাম্মদ আলীর বাড়ির সামনে রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার রাতে কোনো এক সময়ে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা তার মরদেহ রাস্তার পাশে ফেলে রেখে যায়। নিহত সাইফুল ইসলাম উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কুকাদাইর গ্রামের মৃত বদি মিয়ার ছেলে। তিনি ঢাকার আশুলিয়া এলাকায় ভাড়া বাসায় পরিবারসহ থাকতেন।

স্থানীয়দের মতে, সাইফুল ইসলাম দেড় মাস আগে পরিবার নিয়ে ঢাকার আশুলিয়ায় চলে যান এবং সেখানে মাংস ব্যবসায় (কসাই) কাজ করতেন। তিনি গরু কেনার জন্য প্রায়ই বাড়িতে আসতেন এবং স্থানীয় হাট থেকে গরু কিনে ঢাকায় জবাই করে মাংস বিক্রি করতেন।

বৃহস্পতিবার ভোরে স্থানীয়রা রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে। কাছে গিয়ে তারা বুঝতে পারে এটি সাইফুল ইসলামের মরদেহ। এরপর তারা তার পরিবারকে খবর দেয়। ঘটনা জানাজানি হলে স্থানীয়রা মরদেহ দেখতে ভিড় জমায়।

সাইফুল ইসলামের ছোট ভাই রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, শত্রুতা করে কেউ পরিকল্পিতভাবে আমার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করেছে এবং মরদেহ রাস্তার পাশে ফেলে রেখে গেছে। আমার ভাইয়ের সাথে কারো শত্রুতা ছিল না। আমি হত্যাকারীদের দ্রুত চিহ্নিত করে শাস্তির দাবি জানাচ্ছি।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে। মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হবে বলে জানান তিনি। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর