ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত যুবক নিহত, আহত ১
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় শামীম ইসলাম নামে (১৬) এক যুবক গুরুতর আহত হন।

শুক্রবার (১১ অক্টোবর)‌ সকাল সাড়ে ছয়টায় উপজেলার সোনাখালী রেল গেইটের পূর্ব পাশে এ ঘটনা ঘটেছে।

আহত ও রেল গেট মাস্টারের তথ্যে জানা গেছে, শুক্রবার ভোর রাতে ঢাকা কমলাপুর থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। কালিয়াকৈর উপজেলা সোনাখালি এলাকায় ট্রেনটি পৌঁছালে ছাদ থেকে শামীম ইসলাম ও অজ্ঞাত এক যুবক পড়ে যায়। ঘটনাস্থলেই অজ্ঞাত ওই যুবকের মৃত্যু হয়। স্থানীয়রা শামীম ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

জানা গেছে, শামীম সহ কয়েকজন যুবক ঢাকায় শ্রমিকের কাজ করতেন। রাতে নিজ বাড়ি দিনাজপুরে যাবার উদ্দেশ্যে ট্রেনে ছাদে উঠে। পরে ছাদে ঘুমিয়ে পড়েন শামীম। ঘুম থেকে উঠে দেখে তার ব্যাগ, নগদ টাকা, একটি মোবাইল ফোন নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় ছাদে থাকা আরও যাত্রীদের কাছ থেকে মালামাল নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারী। ছিনতাইকারীদের সাথে যাত্রীদের ধাক্কাধাক্কি হচ্ছে। এ সময় ছিনতাইকারীদের ধাক্কায় এক যুবক পড়ে যায়। এ সময় তার পা ফসকে নিচে পড়ে যায়। পরে ওই এলাকার লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে।

কালিয়াকৈরে হোনাখালি রেল গেট মাস্টার নূর বাদশা জানান, সকালে ট্রেনের ছাদ থেকে এখানে দুইজন যুবক পড়ে যায়। একজন মারা যায়। অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তবে লাশ উদ্ধার করার জন্য রেল পুলিশকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর