ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু
নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার হাওরাঞ্চল খালিয়াজুরী উপজেলার কালাহাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তানভির হোসেন ভুইয়া (১৮) নামের এক জেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শুক্রবার ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের গছিখাই গ্রামের পাশের কালাহাওরে বৃষ্টিতে মাছ ধরতে গেলে বজ্রপাতে এই ঘটনা ঘটে। এসময় তিনজন আহত হলে অন্যরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানভিরকে মৃত ঘোষণা করেন। আহত দুই সহোদর পিয়াস উদ্দিন (১৯) ও জাহিদুল ইসলাম (২৬) দুজনের মধ্যে পিয়াসকে ময়মনসিংহ প্রেরণ করে। 

এ তথ্য নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মো. মকবুল হোসেন জানান, ডিঙ্গি নৌকায় করে গছিখাই গ্রামের গোলাম মোস্তফার ছেলে তানভির ও কুতুব উদ্দিনের দুই ছেলে পিয়াস এবং জাহিদুল তিনজন মিলে কালাহাওরে মাছ ধরতে যায় বৃহস্পতিবার গভীর রাতে। এসময় বৃষ্টি এবং বজ্রপাত শুরু হলে তিনজনই আহত হন।  খবর পেয়ে খালিয়াজুরী উপজেলার অতিরিক্ত চলতি দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার শাহ আলম জানান, নিহতের পরিবারকে সরকারীভাবে ২০ হাজার টাকা অর্থ সহায়তা দেয়া হয়েছে। আহতদের কথা জানতে চাইলে তিনি বলেন তাদের চিকিৎসার ব্যবস্থা করা হবে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর