ঢাকা, শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ডিভোর্সের পর স্ত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে, অতঃপর...
মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
প্রতীকী ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে জামালপুরের মাদারগঞ্জে সাবেক স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় মো. সোহেল গাবরাকে গ্রেফতার করেছে পুলিশ। 

ভুক্তভোগীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, ওই নারীর সাথে ফুলজোরের জালারচর গ্রামের মো. ফকির গাবরার ছেলে মো. সোহেল গাবরার সাথে ১ বছর আগে বিয়ে হয়। এরপর ঘর সংসার সুন্দর ভাবে চলে আসছিল। বিয়ের কিছুদিন পর মো. সোহেল গাবরা তার স্ত্রীর সঙ্গে বিভিন্ন সময় অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য গোপনে ভিডিও করে রাখে। এঘটনা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। মাঝে মাঝে স্ত্রীকে নির্যাতন করতে থাকে সোহেল। পরে স্ত্রী নির্যাতন সহ্য করতে না পেরে স্বামী সোহেল গাবরাকে তালাক দেয়। 

এ ঘটনার জেরে গত ৫ অক্টোবর ওই নারীর পরিবারের লোকজন তাদের নিকটতম আত্মীয় স্বজনদের মাধ্যমে জানতে পারেন, তালাকপ্রাপ্ত স্বামী সোহেল গাবরা অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। এ ব্যাপারে ওই নারীর পিতা বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। 

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিনুর আলম বাংলাদেশ প্রতিদিনকে জানান, বাদীর লিখিত অভিযোগ পেয়ে পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করা হয়েছে। আসামি মো. সোহেল গাবরাকে গ্রেফতার ও অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়েছে। শুক্রবার গ্রেফতারকৃত আসামিকে কোর্টের মাধ্যামে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর