ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

টাঙ্গাইলে ৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি
টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে ৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি আছেন। তারা সবাই পুরুষ। এদের মধ্যে ৬ জনই ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন। আর মাত্র একজন টাঙ্গাইলে আক্রান্ত হয়েছে।

আজ রবিবার সকালে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের পুরুষ ওয়ার্ডে ৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি আছেন। এদের মধ্যে ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন গোপালপুর থানার মুকিন্দবাড়ী গ্রামের রাসেল, নাগরপুর থানার ঘুর্নিবাড়ী গ্রামের আশিক, সদর থানার বেলতা গ্রামের তানভির হাসান, বিশ্বাস বেতকা গ্রামের আব্দুস সালাম খান, মির্জাপুর থানার গুল্লি গ্রামের জোবায়ের, দেলদুয়ার থানার এলাসিন গ্রামের শুভ সাহা। এরা সবাই ঢাকায় কর্ম করে ও কাজে গিয়েছিল। আর বাসাইল থানার বাথুলী সাদী গ্রামের মিজান খান তার বাড়িতেই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। 

এদিকে রোগীরা বলেন, তাদের শরীরে প্রচন্ড জ্বর ও ব্যাথা। আক্রান্ত হওয়ার পর তারা হাসপাতালে ভর্তি হয়েছেন। অপরদিকে হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. সদর উদ্দিন বলেন, হাসপাতালে ভর্তি প্রায় সবাই ঢাকা হতে জ্বর নিয়ে এসেছেন। ডেঙ্গু রোগীদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। ডেঙ্গু জ্বরে ভয় পাওয়ার কিছু নেই।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর