ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাদারীপুরে ডেঙ্গুতে আরও এক যুবকের মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে শিবচরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রিপন হালাদার (৩০)  নামে আরও একজন মারা গেছেন। রিপন শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের রাজারচর গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের ছেলে। জানা গেছে, তিনদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা থেকে আসেন রিপন। পরে মাদারীপুরের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান তিনি। তার ডেঙ্গু সনাক্ত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেয় শিবচর হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু রিপন ফরিদপুর হাসপাতালে ভর্তি না হয়ে বাড়িতে চলে যায়।

রবিবার রাতে তার অবস্থা গুরুতর হলে আবার শিবচর হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানেই সোমবার ভোর রাতে চিকিৎসাধীন মারা যান তিনি। রিপন ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন বলে জানা গেছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (টিএইচও) মোকাদ্দেস আলি জানান, রিপন নামে এক রোগী ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থেকে মারা গেছেন। তিনি ঢাকা থেকে আক্রান্ত হয়ে শিবচরে এসেছিলেন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে বলা হলেও তিনি তা না করে বাড়িতে চলে যান। এরপর রবিবার রাতে আবার হাসপাতালে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত হয়।

এদিকে, এ নিয়ে মাদারীপুরে ডেঙ্গুজ্বরে রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন পাঁচজন।

এর আগে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট এলাকার রুবেল হোসেনের মেয়ে শারমিন আক্তার (২২), বুধবার রাতে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে মারা যান শিবচরের সলু বেপারীরর কান্দি এলাকার বাবু খানের ছেলে ফারুক খান (২২) ও তার আগের দিন মঙ্গলবার কালকিনি উপজেলার পৌরসভার ঠেঙ্গামারা গ্রামের বারেক বেপারীর ছেলে জুলহাস বেপারী (৪৫) ঢাকায় মারা যান।

এছাড়াও শনিবার নাদিরা বেগম নামে এক নারী কালকিনিতে চিকিৎসাধীন থেকে মারা গেছেন।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর