ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে সরকারের ‘ক্রাস প্রোগ্রাম’ কর্মসূচি পালিত
বাগেরহাট প্রতিনিধি

নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি স্লোগানে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতায় সরকারের ‘ক্রাস প্রোগ্রাম’ কর্মসূচি বাগেরহাট জেলাব্যাপী পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান বাগেরহাটের এই কর্মসূচির উদ্বোধন করেন। বাগেরহাট জেলা সদরসহ ৯টি উপজেলার সকল সরকারি বেসরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠানে সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করে।

বাগেরহাট সদরে সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান নিজে বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জমে থাকা ময়লা আবর্জনা ও ঝোপঝাড় পরিস্কার করে কর্মসূচির উদ্বোধন করেন। পরে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদসহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা পরিস্কার পরিচ্ছন্নতা কাজে অংশ নেয়। এসময় জনগনকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়।

বাগেরহাট পৌরসভা ডেঙ্গু প্রতিরোধে সরকারের ক্রাস প্রোগ্রাম কর্মসূচি পালনে মঙ্গলবার সকাল থেকে শহরে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চালায়। বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমানের নের্তৃত্বে দুই প্যানেল মেয়র তালুকদার আব্দুল বাকী ও শাহনেওয়াজ মোল্লা দোলন, কাউন্সিলর সরদার শামীম হাসান, মো. নাসির উদ্দিন, শেখ আবুল হাশেম শিপন, ফারুক তালুকদার, মহিলা কাউন্সিলর শরিফা বেগম, আসমা আজাদ, তানিয়া খাতুনসহ পৌর কর্তৃপক্ষ শহরজুড়ে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম তদারকী করেন।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর