ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতামূলক সভা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ডেঙ্গু রোগ প্রতিরোধ বিষয়ে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. সামির হোসেন মিশু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান, বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের বিশ্ব স্বাস্থ্য সংস্থার এস.আই.এম.ও ডা. এসএম তারিক রেজা, দৈনিক করতোয়া বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, সদর থানার এসআই মোঃ মঞ্জুরুল হক ভুঞা, সাবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সালেহ নয়ন, ফাঁপোড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মহরম আলী, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার, ডাঃ সৈকত মোঃ রেজওয়ানুল হক, ডেঙ্গু রোগ প্রতিরোধ বিষয়ে সচেতনতা মুলক একটি তথ্য সমৃদ্ধ পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কার্যালয়ের আইসিটি ফোকাল ডাঃ আসমা হক। 

উপস্থিত সকলে বক্তব্যে ডেঙ্গু রোগ প্রতিরোধ বিষয়ে মূল্যবান ও সুচিন্তিত মতামত ব্যক্ত করেন। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু ও ডাঃ আসমা হক ডেঙ্গু বিষয়ে স্বাস্থ্য কর্মীদের প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানে মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই), সকল স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শকসহ কার্যালয়ের সকল সিএইচসিপি ও স্বাস্থ্যকর্মী উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর