ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বরিশালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু, এখনও চিকিৎসাধীন ২৭৫জন
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

 

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত দেড় টায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন। 

মৃত ব্যক্তির নাম মো. মজিবর রহমান (৫৫)। সে বরগুনা সদরের বাসিন্দা এবং বরগুনা রাই‌ফেলস ক্লা‌বের সাধারণ সম্পাদক ছিলেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় সে। তার অবস্থা ছিলো আশংকাজনক। তাকে চিকিৎসার প্রয়োজনীয় সময়ও পাওয়া যায়নি। এ কারণে হাসপাতালে ভর্তির দুই ঘণ্টা ব্যবধানে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পরপরই স্বজনরা তার মরদেহ বাড়ি নিয়ে যায়।

এর আগে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই ডেঙ্গু রোগীর এবং গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে এক নারী ডেঙ্গু রোগীর মৃত্যু হয়।

এদিকে শুক্রবার দুপুর পর্যন্ত শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলো ২৭৫জন ডেঙ্গু রোগী। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভ‌র্তি হয়েছেন ৮৪ জন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই থে‌কে গতকাল শুক্রবার দুপুর পর্যন্ত ব‌রিশাল মে‌ডিকেলে ভর্তি হয়েছেন ৬০৪ জন ডেঙ্গু রোগী। এর মধ্যে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩২৬ জন। এই সময়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনজন ডেঙ্গু রোগী। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর