ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহী মেডিকেলে ডেঙ্গুতে একজনের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মো. পাপ্পু (৪০) নামে এক রোগী মারা গেছেন।

শনিবার সকালে হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেরল এফএম শামীম আহাম্মদ।

রামেক পরিচালক বলেন, রাজশাহীর বাঘা উপজেলায় পাপ্পুর বাড়ি। তবে তিনি ঢাকার মুন্সিগঞ্জে কাজ করতেন। ঈদের ছুটিতে তিনি রাজশাহীতে ডেঙ্গু জ্বর নিয়েই আসেন। গত ২ জুলাই তিনি হাসপাতালে ভর্তি হন। শুরু থেকেই তার অবস্থা গুরুতর ছিল। অবস্থা দেখে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। তার কিডনির সমস্যাও ছিল। আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

পরিচালক আরও জানান, পরিস্থিতি বিবেচনায় আমাদের হাসপাতালে ডেঙ্গু রোগীদের জন্য আলাদা ওয়ার্ড করা হয়েছে। ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি রোগীর সংখ্যা এখন ৭ জন। এদের সবাই ঢাকার বিভিন্ন এলাকা থাকতেন। জ্বর নিয়ে ঈদের ছুটিতে রাজশাহীতে আসেন। পরবর্তীতে চিকিৎসা নিতে গিয়ে নমুনা পরীক্ষয় তাদের ডেঙ্গু ধরা পরে। রামেক হাসপাতালে ডেঙ্গু রোগীদের চিকিৎসায় পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর