ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডেঙ্গুতে প্রাণ গেল আরও এক নারী চিকিৎসকের
অনলাইন ডেস্ক
শরিফা বিনতে আজিজ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। ওই চিকিৎসকের নাম শরিফা বিনতে আজিজ (২৭)। শরিফার গ্রামের বাড়ি দোহারের জয়পাড়ায়।  

শুক্রবার ভোর ৫টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকার দোহার থেকে আসা শরিফা বিনতে আজিজ নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক সংবাদমাধ্যমকে জানান, ডা. শরিফা রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। বর্তমানে তিনি ইন্টার্ন করছিলেন।

এর আগে, গত ৭ আগস্ট সোমবার রাতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আলমিনা দেওয়ান মিশু নামে এক নারী চিকিৎসকের মৃত্যু হয়। ওইদিন দিবাগত রাত সোয়া ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।  গত মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তার মৃত্যুর খবর জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/শফিক



এই পাতার আরো খবর