ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রতীকী ছবি

রাজবাড়ীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার (২৫) মারা গেছেন। রুমানা আক্তার মিজানপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত বাবুর শেখের মেয়ে। তার ১১ বছর বয়সী এক ছেলে রয়েছে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান টুকু মিজি বলেন, চারদিন আগে হঠাৎ করে জ্বর আসে রুমানার। ২০ সেপ্টেম্বর (বুধবার) বিকালে রাজবাড়ীর একটি বেসরকারি ক্লিনিকে রক্তের পরীক্ষার পর ডেঙ্গুতে আক্রান্তের বিষয়টি জানা যায়। সেসময় তার রক্তের প্লাটিনেট ৮১ হাজার থাকায় দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে তার রক্তের প্লাটিনেট দ্রুত কমতে থাকে। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হতে থাকে। রাতে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তির সিদ্ধান্ত হয়। অ্যাম্বুলেন্সে ফরিদপুর থেকে ঢাকা নেওয়ার পথে পদ্মা সেতু পার হলেই রুমানা মারা যান।

যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যুতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর