ঢাকা, বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

টিএমএসএস'র বার্ষিক সাধারণ সভায় বাজেট অনুমোদন
প্রেস বিজ্ঞপ্তি

টিএমএসএস ২০২২-২৩ অর্থবছরের জন্য বুধবার বার্ষিক সাধারণ সভায় তের হাজার আটশত তেষট্টি কোটি আটাশি লক্ষ টাকার বাজেট অনুমোদন করেছে। বগুড়ায় এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

দিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার আলোচ্য বিষয়সমূহ উপস্থাপন করেন টিএমএসএস পরিচালনা পর্ষদের সদস্য সচিব ও প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। টিএমএসএস পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোছা. গুলনাহার পারভীনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সদস্য সচিবের পক্ষে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন টিএমএসএস’র সাধারণ পরিষদ সদস্য মিনতি আখতার বানু। পরিচালনা পর্ষদের ট্রেজারার এ্যাড: মোঃ মকবুল হোসেনের পক্ষে টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম স্থিতিপত্র পাঠ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে বার্ষিক প্রতিবেদন, কর্মপরিকল্পনাসহ আগামী অর্থ বছরের বাজেট অনুমোদিত হয়। সভায় আগামী ২০২২-২৩ অর্থবছরের জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন টিএমএসচএ’র উপদেষ্টা ও ইউজিসি বঙ্গবন্ধু শেখ মুজিব ফেলো প্রফেসর ড. এম আফজাল হোসেন, সাবেক সচিব ও টিএমএসএস’র উপদেষ্টা মুহাঃ ফজলুর রহমান, সাবেক সচিব ও টিএমএসএস’র পরামর্শক সারোয়ার মাহমুদ, টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের নির্বাহী পরামর্শক অধ্যাপক ডা: মওদুদ হোসেন আলমগীর পাভেল, বিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক টিএম আলী হায়দার, টিএমএসএস’র আজীবন সদস্য মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু, প্রকৌশলী মো. হারুন অর রশিদ, প্রফেসর সালেক উদ্দিন, পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক আলহাজ্ব প্রফেসর আনছার আলী তালুকদার, বাংলাদেশ ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ পরিচালক ও টিএমএসএস’র পরামর্শক বিশ্ন পদ শাহা, এছাড়াও ভার্চুয়ালি উপস্থিত থেকে বক্তব্য রাখেন অধ্যাপিকা নাছিমা আক্তার জলি প্রমুখ।

মঞ্চে উপস্থিত ছিলেন টিএমএসএস’র পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদা বেগম, ভাইস চেয়ারম্যান আমেনা খাতুন, এ ছাড়াও সংস্থার পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, সাধারণ পরিষদের সকল সদস্য, উপদেষ্টা, পরামর্শক, আমন্ত্রিত অতিথিবৃন্দ, টিএমএসএস ও বিসিএল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পুন্ড্র বিশ্ববিদ্যালয় ও টিএমএসএস পরিচালিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সাধারণ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জুম প্রোগ্রামের মাধ্যমে দেশে এবং বিদেশ থেকে অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর