ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মাস্টারকার্ড-শেয়ারট্রিপ-ইবিএল চালু করলো ট্রাভেল ক্রেডিট কার্ড
অনলাইন ডেস্ক

বিশেষ একটি ট্রাভেল ক্রেডিট কার্ড চালু করেছে মাস্টারকার্ড, শেয়ারট্রিপ ও ইস্টার্ন ব্যাংক লিমিটেডকে (ইবিএল)। এই ক্রেডিট কার্ডের নাম ‘স্কাইট্রিপ’। এর মাধ্যমে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ইবিএল স্কাই লাউঞ্জে প্রবেশাধিকার ও সার্ভিসের মতো অনন্য সুবিধা পাওয়া যাবে।

এছাড়া ট্রাভেল ইন্স্যুরেন্স ও ব্যাগেজ সুরক্ষার পাশাপাশি মাস্টারকার্ডের লাউঞ্জকি সুবিধার মাধ্যমে ১২০টি দেশের ১ হাজার ১০০টিরও বেশি আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে বিনামূল্যে প্রবেশাধিকার পাবেন। এছাড়া পেমেন্ট সুবিধা তো রয়েছেই। সেই সঙ্গে ‘স্কাইট্রিপ’ কার্ডহোল্ডাররা পর্যটন স্পটগুলোতে ভ্রমণে পাবেন চমকপ্রদ অফার। 

প্রথম কো-ব্র্যান্ডেড ‘স্কাইট্রিপ’ ট্রাভেল ক্রেডিট কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের পরিচালক (পিএসডি) মো. মোতাছিম বিল্লাহ, ‘গেস্ট অব অনার’ হিসেবে ছিলেন স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের হেড অব পোর্টফোলিও ইনভেস্টমেন্ট হাসান এ. আরিফ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের এমডি এবং সিইও আলী রেজা ইফতেখার, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, শেয়ারট্রিপের সিইও অ্যান্ড কো-ফাউন্ডার সাদিয়া হকসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর