ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

টানা অষ্টমবারের মতো “জাতীয় রপ্তানি ট্রফি” অর্জন করল সার্ভিস ইঞ্জিন লিমিটেড
অনলাইন ডেস্ক
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপির কাছ থেকে জাতীয় রপ্তানি ট্রফি (স্বর্ণ) গ্রহণ করছেন সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এ এস এম মহিউদ্দিন মোনেম

২০১৯-২০২০ অর্থবছরে সর্বোচ্চ রপ্তানি আয়ের জন্য টানা ৮ম বারের মত “জাতীয় রপ্তানি ট্রফি”(স্বর্ণ) অর্জন করল সার্ভিস ইঞ্জিন লিমিটেড। 

রবিবার বিকেলে রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টার কন্টিনেন্টালে এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এ ট্রফি তুলে দেন কোম্পানিটির চেয়ারম্যান ও আব্দুল মোনেম লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মহিউদ্দিন মোনেম-এর হাতে। 

সার্ভিস ইঞ্জিন লিমিটেড দেশের অন্যতম ব্যবসায়িক গ্রুপ আব্দুল মোনেম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। তথ্য প্রযুক্তি খাতে দেশের শীর্ষস্থানীয় বিজনেস প্রসেস আউটসোর্স সেবাদানকারী প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড, দেশ ও দেশের বাইরে বিভিন্ন স্থানে তাদের সার্ভিস সেন্টার পরিচালনা করে আসছে।

প্রতিষ্ঠানটি দক্ষতার সাথে ডিজিটাল অ্যাড অপারেশন, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ক্রিয়েটিভ সার্ভিস, ডাটা সল্যুশন, মিডিয়া প্ল্যানিং ও কোয়ালিটি অ্যাসুরেন্স নিয়ে কাজ করছে। এছাড়া, আন্তর্জাতিক প্রতিষ্ঠানসমূহের পাশাপাশি দেশের বিভিন্ন সরকারি দপ্তরে অটোমেশন তৈরিতে প্রযুক্তিগত সহায়তা দিয়ে থাকে তারা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর