ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিজস্ব ট্রেডিং সফটওয়্যার স্থাপনের অনুমোদন পেল ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ
নিজস্ব প্রতিবেদক
ডিএসই এর ফিক্স সার্টিফিকেশন প্রদান

বিনিয়োগকারীদের বিনিয়োগ আরো সহজতর, গতিশীল এবং প্রযুক্তির উৎকর্ষতায় সমকালের চাহিদাসম্পন্ন সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, ঢাকা স্টক এক্সচেঞ্জের পক্ষ থেকে ফিক্স সার্টিফিকেট অর্জন করেছে। নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালুর পূর্ববর্তী ধাপ হলো এই ফিক্স সার্টিফিকেশন। এর ফলে ব্র্যাক ইপিএল তার নিজস্ব ট্রেডিং সফটওয়্যার, ওএমএস এর মাধ্যমে লেনদেন কার্যক্রম পরিচালনা শুরু করতে পারবে।

ডিএসই এর ফিক্স সার্টিফিকেশন প্রদানের এই অনুষ্ঠানে ডিএসই’র প্রধান আর্থিক কর্মকর্তা সাত্বিক আহমেদ শাহ, প্রধান রেগুলেটরি কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ এবং সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, হেড অব ইনফরমেশন টেকনোলজি মঈনুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ বলছে, এই ফিক্স সার্টিফিকেশনের মাধ্যমে, আমরা আমাদের নিজস্ব ট্রেডিং সফটওয়্যার, ওএমএস চালু করার কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ ধাপ পেরিয়ে গেলাম। ওএমএস এর মাধ্যমে আমাদের ট্রেডিং ক্যাপাসিটি, অর্ডার এক্সিকিউশন, স্বচ্ছতা আরো বহুগুণ বৃদ্ধি পাবে। ফলে আমাদের গ্রাহকের বিনিয়োগের চাহিদা আরও ভালোভাবে সম্পন্ন করা সম্ভব হবে এবং গ্রাহকের সাথে আমাদের এই আস্থার বিনিয়োগ যাত্রা আরো দৃঢ় হবে।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর