ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাজুসের সাবেক সভাপতি শামসুল আলম হাসুর মৃত্যুতে সায়েম সোবহান আনভীরের শোক
নিজস্ব প্রতিবেদক
সৈয়দ শামসুল আলম হাসু

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর সাবেক সভাপতি সৈয়দ শামসুল আলম হাসু আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটে রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। প্রয়াত সৈয়দ শামসুল আলম হাসু ভারত উপমহাদেশের বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা আবদুর রশিদ তর্কবাগীশ এর পুত্র। মরহুম সৈয়দ শামসুল আলম হাসুর মরদেহ আজ সিরাজগঞ্জে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে। সৈয়দ শামসুল আলম হাসু’র স্মরণে বাজুসের পক্ষ থেকে আগামী ১ নভেম্বর সারাদেশে শোক সভা অনুষ্ঠিত হবে।

সদ্য প্রয়াত সৈয়দ শামসুল আলম হাসু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। বাজুস প্রেসিডেন্ট তার শোকবার্তায় মরহুম সৈয়দ শামসুল আলম হাসু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুম সৈয়দ শামসুল আলম হাসু বাজুসকে প্রাতিষ্ঠানিক রূপদানে অসামান্য অবদান রেখেছেন। বাজুসের বিভিন্ন সাংগঠনিক কর্মকাণ্ড বিশেষ করে জেলা শাখায় বাজুসের কার্যক্রম বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের জুয়েলারি শিল্পের উন্নয়নে সৈয়দ শামসুল আলম হাসু’র অবদান স্মরণীয় হয়ে থাকবে।



এই পাতার আরো খবর