ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের মিলনমেলা
অনলাইন ডেস্ক

শীতের হিমেল সন্ধ্যায় দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয় বর্ণাঢ্য এ মিলনমেলার।

মেলার আনন্দ বাড়াতে আয়োজন করা হয়েছিল কুটির শিল্পমেলা, পিঠা উৎসবের। এছাড়াও সব বয়সীদের জন্য ছিল নানারকম খেলা, আতশবাজি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।  

অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি. জে উল্লাহ, রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান, রূপায়ণ সিটির সিবিও গৌতম তরফদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের পক্ষে সার্বিক আয়োজনে ছিলেন মো. নাছিম জামান, মো. মিজানুর রহমান নিজাম, মো. এ কে এম আল আমিন, মো. আনোয়ার হোসেন ও মো. এরশাদুল আলম ভূঁইয়া।   অনুষ্ঠানটির সার্বিক সহায়তায় ছিল রূপায়ণ সিটির ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট।  

রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি. জে উল্লাহ বলেন, ‘রূপায়ণ সিটি শুধু একটি বসবাসের স্থান নয়, এটি একটি পরিবার। এই মিলনমেলায় সবাই একসঙ্গে আনন্দ উদযাপন করে আমাদের পরিবারের বন্ধন আরও দৃঢ় করে তুলেছেন। ’

রূপায়ণ সিটির সিইও মাহবুবুর রহমান বলেন, ‘আপনাদের জন্য সুখী ও সমৃদ্ধ জীবন নিশ্চিত করা আমাদের লক্ষ্য। এই মিলনমেলা আমাদের বাসিন্দাদের একসঙ্গে আনন্দ উদযাপনের সুযোগ করে দিয়েছে। আমরা আশা করি এই মেলা আমাদের বাসিন্দাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ও সহযোগিতা বৃদ্ধিতে সহায়তা করবে। ’

রূপায়ণ সিটি উত্তরার এই আনন্দ আয়োজন স্মরণীয় হয়ে থাকবে বলে উল্লেখ করেন বাসিন্দারা।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর