ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী লিটন
নিজস্ব প্রতিবেদক রাজশাহী

রাজশাহীতে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী এইচএম খায়রুজ্জামান লিটন ভোট দেয়ার পর জানিয়েছেন, তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। 

সোমবার সকাল সাড়ে ৮টায় রাজশাহী নগরীর স্যাটেলাইট টাউন হাইস্কুল কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন। সকাল সোয়া ৮টার দিকে খায়রুজ্জামান লিটন সাটেলাইট টাউন স্কুল কেন্দ্রে ভোট যান। এরপর ওই কেন্দ্রের ৫ নম্বর কক্ষে ভোট দেন লিটন। 

এরপর খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, জয় আসবেই। এর পরও বলছি নির্বাচনে জয়-পরাজয় যায় হোক না কেন সেটা মেনে নিব। এটা আমি আগেও বলেছি। এখনও বলছি। কারণ নির্বাচনের যাই হোক ফলাফল মেনে নেওয়ার মানসিকতা সবাইকে রাখতে হবে। তিনি সমৃদ্ধ রাজশাহী গড়ার স্বপ্ন দেখেন। আর বিজয়ী যেই হোক, রাজশাহীর উন্নয়নে একসঙ্গে কাজ করবেন বলে জানান।

খায়রুজ্জামান লিটন বলেন, এখন পর্যন্ত নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। সাধারণ মানুষ নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন। আমরা এমন সৌহার্দ্যপূর্ণ পরিবেশই চেয়েছিলাম। শেষ পর্যন্ত এমন পরিবেশই থাকবে। রাজশাহী শান্তির নগরী এখানে কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না।

সোমবার সকাল ৮টা থেকে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের দীর্ঘ লাইন রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর