ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঈদ নাটকে ইমন-শখের ‘তোমায় নিয়ে’
অনলাইন প্রতিবেদক

আসছে ঈদ-উল-আযহার একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে আনিকা কবির শখ ও ইমনকে। ওসমান সজীবের গল্পে দতোমায় নিয়ে’ নাটকটি নির্মান করেছেন নাজমুল হক বাপ্পী। 

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়। নাটকের গল্পে দেখা যাবে ফেসবুকের মাধ্যমে একটি ছেলে মেয়ের পরিচয় নাটকীয়ভাবে, পর্যায়ক্রমে একটি ভালো সর্ম্পক এবং পরবর্তীতে বহুমাত্রিক নাটকীয় মোড় নেয় দু’জনের সর্ম্পকে। 

নির্মাতা বলেন, ‘নাটকটির মূল গল্প রোমান্টিক হলেও গতানুগতিক থেকে ভিন্ন। ‘তোমায় নিয়ে’ নাটকে দর্শকরা অভিনব ও সৃষ্টিশীল র্নিমান শৈলী দেখতে পাবেন। গল্পের মূল বিষয়বস্তুকে আমি ভিন্ন প্যার্টানে এবং ভিন্ন আঙ্গিকে তুলে ধরার চেষ্টা করেছি।’ 

অভিনেতা ইমন বলেন, ‘স্ক্রিপটা খুবই সাধারণ কিন্তু অসাধারণ করে তোলা হয়েছে। বর্তমান জেনারেশনের প্রেমগুলো যেভাবে হয়। সেই বিষয়টি তুলে ধরা হয়েছে। শখের সঙ্গে দীর্ঘদিন ধরেই অভিনয় করছি। সহশিল্পী হিসেবে অসাধারণ।’ 

নাটকের নায়িকা শখ বলেন, ‘নাটকের গল্পটি আমার ভালো লেগেছে তাই অনেক ব্যস্ততার মধ্যে নাটকটিতে অভিনয় করেছি।’ ইমন-শখ ছাড়া নাটকে আরো অভিনয় করেছেন আনন্দ খালেদ, গোলাম রাব্বানী মিন্টু, জাহের আলভি প্রমুখ। নাটকটি ঈদে এনটিভিতে প্রচার হবে।

বিডি প্রতিদিন / ১৯ আগস্ট, ২০১৭ / তাফসীর‌



এই পাতার আরো খবর