ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সাভারের সিআরপিতে নেয়া হয়েছে আলাউদ্দিন আলীকে
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

প্রখ্যাত সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলী এখন আগের চেয়ে আনেকটাই সুস্থ। তবে তার দেহের বাম অংশে সমস্যা থাকায় তাকে ফিজিওথেরাপি দিতে হবে। 

এজন্য সোমবার দুপর ১টায় তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সাভারের সিআরপিতে নেয়া হয়েছে। এ সময়ে তার সঙ্গে ছিলেন স্ত্রী ফারজানা আলাউদ্দিন মিমি এবং শিশুকন্যা আদ্রিতা আলাউদ্দিন রাজকন্যা। সিআরপিতে আলাউদ্দিন আলীকে কয়েকদিন ফিজিওথেরাপি দেয়ার পর বাসায় নিয়ে যাওয়া হবে। 

উল্লেখ্য, গত ২২ জানুয়ারি দিবাগত রাতে তীব্র শ্বাসকষ্ট, কাশি এবং জ্বর নিয়ে আলাউদ্দিন আলী ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি হন। মেডিকেল পরিভাষায় তার শারীরিক সমস্যাটির নাম ছিল নিউমোনিয়া অ্যা-সেফটিসেমিয়া। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

পরবর্তীতে একদিন পর তার অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়। এরপর কয়েক দফায় মেডিকেল বোর্ড গঠনের মাধ্যমে তাকে সমন্বিত সর্বাধুনিক চিকিৎসা প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে নিবিড় পরিচর্যা থেকে কেবিনে বিশেষ চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে তিনি সুস্থতার দিকে এগিয়ে যান। তার এই দীর্ঘ আড়াই মাসের চিকিৎসার ব্যয় বহন করতে হাসপাতালের পাশাপাশি বিশেষ সহায়তার হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বিডি প্রতিদিন/০৮ এপ্রিল ২০১৯/আরাফাত



এই পাতার আরো খবর