ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বরুণের প্রেমে কী পড়েছিলেন আলিয়া, জানালেন নিজেই!
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট, এক সময় বি-টাউনে গুঞ্জন ছিল এমনই । এমনকী 'ভারিয়া' নামেও বেশ খ্যাত ছিলেন তারা। বরুণ-আলিয়ার কেমিষ্ট্রিও বেশ পছন্দের ছিল তাদের ভক্ত মহলের। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবি থেকে তাদের একসঙ্গে কাজ করা শুরু। এরপর বেশ কয়েকটি ছবিতেই দেখা মিলেছে দুজনের। 

সম্প্রতি 'কলঙ্ক' ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। স্বাভাবিকভাবেই স্মৃতিও অনেক। এমনকী সেরা "অনস্ক্রিন কাপল" তকমাও মিলেছে বরুণ আলিয়ার। তবে এই সম্পর্ক কেবল রিল লাইফেই। ফ্যান মহলের ইচ্ছে থাকলেও রিয়েল লাইফে কাপল রূপে দেখা মেলেনি এই জুটির। একদিকে, যেমন খবর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। অন্যদিক্‌ বহুদিন ধরেই নাতাশা দালালের সঙ্গে সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান। 

আগামী ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে 'কলঙ্ক' ছবিটি।  'কলঙ্ক' ছবির প্রমোশনে একটি রেডিও চ্যানেলে এসেছিলেন বরুন এবং আলিয়া। সেখানেই তাদের প্রশ্ন করা হয়, কখনও একে অন্যের প্রেমে পড়েছেন কীনা। সেই উত্তরেই আলিয়া জানান, তার 'ক্রাশ'র তালিকা অনেক বড়ো কাজেই এই নিয়ে কথা না বলাই নাকি ভাল। অন্যদিকে, সোজাসাপটা উত্তর বরুণেরও। তিনি জানান, ওদের সম্পর্ক কেবল বন্ধুত্বেরই ছিল। এমনকী রোম্যান্টিক প্রেমের থেকেও এটা অনেক বেশি ভাল একটা সম্পর্ক। এই নিয়ে বেশ মজার আলোচনাও চলে বেশ কিছুক্ষণ। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর



এই পাতার আরো খবর