ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র রহস্য ফাঁস 'হইচই'তে
অনলাইন ডেস্ক

রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। আর এই রেস্তোরাঁর মালিক মুশকান জুবেরি। তার এই রেস্তোরাঁর নাম যেমন অদ্ভুত, তেমনই অদ্ভুত মেনু। ১০ জুলাই ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-র তরফে সামনে আনা হয়েছে সেই সব মেনু। ক্যাপশনে মজা করে লেখা হয়েছে, ''আমাদের menu কিন্তু out, কী order করবে তুমি?''  

কী রয়েছে সেই মেনুতে? রয়েছে 'নিরুপম নাল্লি নীহারি', 'মুস্কানি মিঠাই', 'আতর বিরিয়ানি', 'খাসনবিসের খো সুয়ে', 'শিকদার শিককাবাব'। ঠিক বুঝলেন না তো? আসলে এমনই এক রেস্তোরাঁর গল্প নিয়ে ওয়েব সিরিজ বানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। যার নামও রাখা হয়েছে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' বা REKKA। খুব শীঘ্রই ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-এ শুরু হবে এর স্ট্রিমিং। আর তারপরই এই রেস্তোরাঁ নিয়ে দর্শকদের সমস্ত কৌতূহল মিটবে। 

প্রসঙ্গত, বাংলাদেশের খ্যাতনামা লেখক মুহাম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে এই ওয়েব সিরিজটি বানিয়েছেন সৃজিত। এই ওয়েব সিরিজে মুশকান জুবেরির ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের আজমেরি হক বাঁধন। নিরুপম চন্দার চরিত্রে রয়েছেন ভারতীয় অভিনেতা রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়াও থাকছেন প্রখ্যাত অভিনেতা ও সঙ্গীতশিল্পী অঞ্জন দত্ত। 

 

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর