ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিয়ে নিয়ে জল্পনা অবসান ঘটালেন ক্যাটরিনা
অনলাইন ডেস্ক
ক্যাটরিনা কাইফ।

বলিউডে নাকি বিয়ের মৌসুম আসতে চলেছে। বছর শেষেই গাঁটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর, ভিকি-ক্যাটরিনা এমন গুঞ্জন চতুর্দিকে। গোট বুধবার থেকেই সেই গুঞ্জন আরও বাড়তে থাকে। একধাপ এগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে নাকি সাজবেন ক্যাটরিনা। যদিও বলিউডের কোনও তারকা এই বিষয়ে মন্তব্য করেননি। 

এবার বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন স্বয়ং ক্যাটরিনা। শুরুতেই গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। ভিকির সঙ্গে চার হাত এক হওয়ার খবর 'মিথ্যা রটনা' বলে উড়িয়ে ক্যাটরিনা বললেন, এখনই বিয়ের পিঁড়িতে বসছি না। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়ে এই অভিনেত্রী বললেন, বার বার তার বিয়ের খবর কেন রটিয়ে দেওয়া হচ্ছে, তা নিজেও জানেন না। 

কিন্তু সবার মাঝে শুধু ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বারবার কেন ছড়িয়ে পড়ছে? ক্যাটরিনা জবাবে বলেন, 'এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি!' এদিকে, ভিকি-ক্যাটরিনার ঘনিষ্ঠ মহল আরও বলছে, 'এই খবর সম্পূর্ণ ভুল। তারা দু’জন এমন কোনও পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানিং অভ্যাসে পরিণত হয়েছে।' 

গত বুধবার এই খবরটি ছড়ানো হয়েছিল এক সর্বভারতীয় গণমাধ্যমের তরফে। সেই রিপোর্টেই বলা হয়, ক্যাটরিনার বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। আগস্টে এই সংবাদমাধ্যমের খবরেই বলা হয়েছিল চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। সেই ভিকি নিজে জানিয়েছিলেন, এখন বিয়ের কথা ভাবার সময় মিলছে না তার। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর